• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু

  আনোয়ার পারভেজ, নাটোর

০৩ এপ্রিল ২০২৩, ১৫:১৫
জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হন নারীসহ আরও দুইজন।

আজ রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ছোট কালিকাপুর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রহমান একই গ্রামের মৃত লোকমান ফকিরের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, কৃষক আব্দুর রহমানের সাথে ফসলী জমি নিয়ে তার মামাতো ভাই আব্দুল করিমের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার সন্ধ্যায় আব্দুল করিম লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসহ কয়েকজন সহযোগী নিয়ে হঠাৎ করেই আব্দুর রহমানের বাড়িতে গিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় হামলাকারীদের লাঠি ও হাসুয়ার আঘাতে আব্দুর রহমান, তার ভাই শহীদুল ইসলাম ও বোন সবিরন বেগম গুরুতর আহত হয়।

তিনি জানান, পরবর্তীকালে পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে সদর হাসপাতাল ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টায় আব্দুর রহমান মারা যান।

উল্লেখ্য, এ ঘটনায় নিহতের বড়ভাই সলেমান আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড