• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি তৈরি করতেন তারা, মালামালসহ ধরা

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০৩ এপ্রিল ২০২৩, ১৪:৪২
বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি তৈরি করতেন তারা, মালামালসহ ধরা
আটককৃত আসামিরা (ছবি : অধিকার)

পর্নোগ্রাফি তৈরির অভিযোগে ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ সরঞ্জাম ২৯টি ল্যাপটপসহ চার যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার (২ এপ্রিল) সন্ধ্যায় জেলা শহরের হাজীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ২৯টি ল্যাপটপসহ বিপুল পরিমাণ সরঞ্জাম জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার মোবারকপুর এলাকার তরিকুল ইসলামের ছেলে তৌহিদ রেজা (২২), ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার ঝাড়গাঁও গ্রামের আবুল কামালের ছেলে ওমর ফারুক (২২), রুহিয়া থানার ঘনিবিষ্ণুপুর এলাকার জব্বারের ছেলে আরিফুল ইসলাম (২৫), রুহিয়া থানার সেনিহারী বদিরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২০)।

পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে শহরের হাজীপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি তৈরি করতেন। বিভিন্ন সাইড থেকে নায়িকা ও সুন্দরী মেয়েদের ছবি ডাউনলোড করে নগ্ন ছবি তৈরি করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিতেন। এছাড়াও দেশের বাইরে যারা রয়েছে তাদের হোয়াটসঅ্যাপ ইমো টুইটারের মাধ্যমে ছবি আদান-প্রদান করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ডলার আদায় করতেন।

এমন অভিযোগের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত ২৯টি ল্যাপটপসহ বিভিন্ন ধরনের সরঞ্জাম জব্দ করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, আটককৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড