• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনি প্রচারণায় অংশ না নেওয়াই কাল হলো ব্যবসায়ীর

  এস এম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

০৩ এপ্রিল ২০২৩, ১২:৩৮
নির্বাচনি প্রচারণায় অংশ না নেওয়াই কাল হলো ব্যবসায়ীর
নির্বাচনি প্রচারণা চলছে (ফাইল ছবি)

গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে প্রচারণাকে কেন্দ্র করে ৪৬নং ওয়ার্ডের ৩ কাউন্সিলর পদপ্রার্থী ও এক যুবলীগ নেতাসহ ছয়জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন আমির হোসেন আকাশ নামে এক ব্যবসায়ী।

অভিযোগে তিনি প্রচারণায় অংশ না নেয়ায় মারধরের চেষ্টা ও ভয়ভীতি দেখানোর কথা উল্লেখ করেন। গত শুক্রবার বিকালে টঙ্গী পূর্ব থানায় এই অভিযোগ করেন ভুক্তভোগী।

অভিযুক্তরা হলেন- কাউন্সিলর পদপ্রার্থী আনোয়ার হোসেন লিটন মহাজন (৪৩), আলী হোসেন (৫৫) ও মসিউজ্জামান বাবলু (৫৫)। অপর তিনজন হলেন- গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য কাইয়ুম সরকার (৪৩), জাকির হোসেন (৪৭) ও শহিদুল ইসলাম (৫৪)।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে টঙ্গীর চেরাগ আলী মার্কেট এলাকায় নির্বাচনি প্রচারণা চলাকালীন কনফেকশনারী দোকানি আমির হোসেন আকাশকে অভিযুক্ত প্রার্থীদের সমর্থন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সমর্থনে প্রচারণা চালিয়ে পোষ্ট করতে বলেন অভিযুক্তরা।

এতে অপারগতা প্রকাশ করলে আকাশের উপর চড়াও হয়ে মারতে উদ্ধত হন কাউন্সিলর প্রার্থী মসিউজ্জামান বাবলু, কাউন্সিলর প্রার্থী লিটন মহাজনসহ অভিযুক্তরা। পরবর্তীকালে স্থানীয় ব্যবসায়ীরা এগিয়ে এলে নির্বাচনি প্রচারণা বন্ধ করে ব্যবসায়ীকে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন তারা।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী মসিউজ্জামান বাবলু বলেন, এ ধরনের কোনো ঘটনই ঘটেনি। প্রতিপক্ষ আমাকে ঘায়েল করতে মিথ্যা অভিযোগ করিয়েছে।

গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য কাইয়ুম সরকার বলেন, অভিযোগের বিষয় জানা নেই।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড