• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ বাসের রেষারেষিতে মোটরসাইকেল আরোহী নিহত; বাসে আগুন

  শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

০২ এপ্রিল ২০২৩, ১২:২৬
আগুন

সাভারের আশুলিয়ায় দুই বাসের রেষারেষিতে এক মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় বাস দু'টিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জিরাবো ব্যাঙ্গল প্লাস্টিক কারখানার সামনে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। পরে সেখানেই দুইটি পরিবহনে আগুন ধড়িয়ে দেওয়া হয়। তবে নিহত মোটরসাইকেল চালকের নাম পরিচয় জানা যায়নি৷

প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে জিরাবো ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবির জানায়, সকালে আলী নুরের দুই বাস রেষারেষি করে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক হয়ে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিলো। এ সময় সেই বাস দু'টির মধ্যে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর ঘটনা স্থলেই মৃত্যু হয়। পরে স্থানীয় জনতা বাস দু'টিতে আগুন দেয়৷ আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনের ঘটনায় কোনো হতাহতের খবর আমরা পাইনি। আর মোটরসাইকেল আরোহী নিহতের মরদেহে আশুলিয়া থানা পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে নিহতের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এছাড়া রেকার দিয়ে বাস দু'টিকে সড়ক থেকে সড়িয়ে নেওয়ার কাজ চলছে।বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড