• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএসএফের গুলিতে আবার এক বাংলাদেশি নিহত, আহত ১

  সুমন খান, লালমনিরহাট:

০২ এপ্রিল ২০২৩, ১০:৪০
বিএসএফ

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছে। ভারতীয় গরু পারাপার করতে গিয়ে রবিউল ইসলাম (৫০) নামে নিহত ওই বাংলাদেশি পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের কলাবাগান এলাকার চেনু মিয়ার ছেলে। এ সময় শহিদুল ইসলাম নামে অপর এক বাংলাদেশি গরু ব্যবসায়ী আহত হয়েছে।

রোববার ভোর রাতে ওই উপজেলার জগৎবেড় ইউনিয়নের শমসেরনগর বেলবাড়ি সীমান্তে ৮৬৪ নং সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটে।

সীমান্তবর্তী লোকজন জানান, ওই সীমান্ত দিয়ে রবিউল ইসলাম ও শহিদুল ইসলামসহ ৫/৭ জন বাংলাদেশি ভারতীয় গরু পারাপার করতে যায়। এ সময় ভারতের কোচবিহার জেলার মেখলিগঞ্জ থানার ১৬৯ বিএসএফ ব্যাটলিয়নের চুঙ্গারখাতা ক্যাম্পের একটি টহল দল তাদের লক্ষ্য করে গুলি করেন। ওই গুলিতে রবিউল ইসলামের ঘটনাস্থলে মৃত্যু হয় এবং শহিদুল ইসলাম গুরুত্বর আহত হয়। এ সময় তাদের অন্য সঙ্গীরা ওই দুই জনকে উদ্ধার করে নিয়ে আসেন। পরে রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। শহিদুল ইসলাম রংপুরে গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ স্বজনদের হাতে তুলে দেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড