• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে ইউএস বাংলা মেডিক্যাল কলেজের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী

  সাইদুর রহমান, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০১ এপ্রিল ২০২৩, ১৩:২১
রূপগঞ্জে ইউএস বাংলা মেডিক্যাল কলেজের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমকালো আয়োজনে ইউএস বাংলা মেডিক্যাল কলেজের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। র‍্যালি, বেলুন উড়ানো, কোরআন তেলাওয়াত ও কলেজের অভ্যন্তরে একটি কনফারেন্স রুমের উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

আজ শনিবার (১ এপ্রিল) সকালে উপজেলার তারাবো পৌরসভার কর্ণগোপ এলাকায় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ ক্যাম্পাসে এ সকল অনুষ্ঠান পালন করা হয়।

অধ্যাপক বিগ্রে: জেনারেল (অব.) ড. আজিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. আব্দুল মতিন, প্রফেসর ডা. আবিদা আহমেদ, প্রফেসর ডা. শেখ ফিরোজ কবির, প্রফেসর ডা. মমতাজ হোসেন, প্রফেসর ডা. এটিএম মাহবুবুল আলম, প্রফেসর ডা. বিজয় কুমার সরকার, ডা. মাহবুব ঢালী, ডা. এনায়েত করিম, অধ্যাপক সাজ্জাদুর রহমানসহ কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীবৃন্দসহ অনেকে।

এ সময় প্রফেসর ডা. আব্দুল মতিন বলেন, তিলে তিলে ইউএস বাংলা মেডিক্যাল কলেজ একটা ছোট চারাগাছ থেকে একটা বড় মহিরুহ গাছের দিকে এগিয়ে যাচ্ছে। মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা একদিন দক্ষ চিকিৎসক হয়ে দেশ ও বিদেশে ছড়িয়ে পড়বে এবং দক্ষ চিকিৎসক হিসেবে দেশের মানুষের সেবা করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড