• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে পেট্রোল ঢেলে শরীরে আগুন লাগিয়ে স্ত্রীকে হত্যা

  মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)

৩১ মার্চ ২০২৩, ১০:৫৫
পরকীয়ার জেরে পেট্রোল ঢেলে শরীরে আগুন লাগিয়ে স্ত্রীকে হত্যা
শরীরে আগুন লাগিয়ে হত্যা (ছবি : প্রতীকী)

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পরকীয়ার জেরে রোকসানা বেগম হাসি (৩৫) নামে এক গৃহবধূর গায়ে পেট্রল ঢেলে আগুন দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী খোরশেদ আলম বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) ভোর সাড়ে তিনটার দিকে ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বগুড়া ফুড ভিলেজের সামনে ওই গৃহবধূ মারা যান।

অভিযুক্ত খোরশেদ আলম উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী গ্রামের মৃত ওসমান আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, ২০ বছর আগে খোরশেদ আকন্দের সাথে রোকসানা বেগমের বিয়ে হয়। ঘর-সংসার করা কালীন অবস্থায় গৃহবধূ রোকসানা বেগম জানতে পারেন তার স্বামী খোরশেদ আলম অন্য মহিলার সহিত পরকীয়ায় আসক্ত। এনিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এরই এক পর্যায়ে বুধবার (২৯ মার্চ) বিকালে খোরশেদ আলম মজুমদারহাটস্থ তার ফার্নিচারের দোকানে থাকা পেট্রোল দিয়ে রোকসানা বেগমের শরীরে আগুন ধরিয়ে দেয়।

এ সময় ওই গৃহবধূর চিৎকারে আশেপাশের দোকানদার ও স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। এতে ওই গৃহবধূর শরীর আগুনে ঝলসে যায়। এমতাবস্থায় ওই গৃহবধূর পরিবারের লোকজন চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। অ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে নেওয়ার পথে বৃহস্পতিবার ভোর সাড়ে তিনটার দিকে বগুড়া ফুড ভিলেজের সামনে ওই গৃহবধূ মারা যায়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, নিহত গৃহবধূর পরিবারের দাবি তার স্বামী শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা করেছে। তবে গৃহবধূর সন্তানরা আমাদের বলেছেন ওই নারী নিজেই তার শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড