• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামিনে বের হত্যা মামলার আসামি এবার ধর্ষণ মামলায় গ্রেফতার

  জে রাসেল, ফরিদপুর

৩০ মার্চ ২০২৩, ১৫:৫০
জামিনে বের হত্যা মামলার আসামি এবার ধর্ষণ মামলায় গ্রেফতার
ভুক্তভোগী নারী ও ধর্ষণ মামলার আসামি লাদেন শেখ (ফাইল ছবি)

দেশব্যাপী ব্যাপক আলোচিত ও চাঞ্চল্য সৃষ্টিকারী হত্যা মামলার আসামি জামিনে বের হয়ে ধর্ষণ ঘটনার সেই লাদেন শেখকে (২০) নড়াইল জেলার লোহাগাড়া থানা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এবং সহকারী পুলিশ সুপার মো. নাজমুল হকের নেতৃতে ৩০ মার্চ ২০২৩ তারিখে রাত ১২টা ৪৫ মিনিটে দেশব্যাপী চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি জামিনে বের হয়ে ১৫ বছর বয়সী নাবালিকাকে ধর্ষণকারী প্রধান আসামি লাদেন শেখকে (২০) নড়াইলের লোহাগড়া থেকে আটক করে।

আটক লাদেন শেখ আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আলী আফজালের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায়, আসামি লাদেন শেখ পেশায় একজন রাজ মিস্ত্রী এবং ভুক্তভোগীর বাড়ির পাশে তার মামার বাড়ি থেকে রাজমিস্ত্রির কাজ করতো। গত ২৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে ভিকটিমের বাড়িতে রাজমিস্ত্রি কাজ শেষে তার মামার বাসায় যায়। রাত আনুমানিক ০৯টার দিকে ভিকটিম জাকিয়া খানম (১৫) গোয়াল ঘরের পেছনে নছিমন গাড়ি পলিথিন দিয়ে ঢাকতে গেলে আসামি লাদেন শেখ মুখ চেপে ধরে জনৈক আরিফুলের ঘাসের জমিতে নিয়ে যায় এবং গামছা দিয়ে মুখ বেধে জোর পূর্বক ধর্ষণ করে।

পরবর্তীকালে ভিকটিমের বাবা বাসায় এসে মেয়েকে না পেয়ে ডাকাডাকি করতে থাকলে ভিকটিম কাঁদতে কাঁদতে বাসায় ফিরে সমস্ত ঘটনা জানায় এবং ঘটনাটি জানাজানি হলে সারা দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীকালে আসামি গ্রেফতারের দাবিতে ফরিদপুরের সুশীল সমাজ সরব হয়ে ওঠে। পরবর্তীকালে ভিকটিমের মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইন-২০০০ সংশোধনীয় ২০০৩ এর ৯(১) ধারায় মামলা করে। উক্ত ঘটনার পর আসামি এলাকা থেকে পালিয়ে যায়।

উক্ত ঘটনার পর থেকে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প আজ উক্ত মামলার প্রধান লাদেন শেখকে নড়াইল জেলার লোহাগড়া থেকে গ্রেফতার করে। আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড