• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মান্দায় বৈদ্যুতিক শটসার্কিটের আগুনে দোকান ভষ্মীভূত

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

৩০ মার্চ ২০২৩, ১৫:২৫
বৈদ্যুতিক শটসার্কিটে

নওগাঁর মান্দায় বৈদ্যুতিক শটসার্কিটের আগুনে ১ টি দোকান পুড়ে ভষ্মীভূত হয়ে গেছে। বৃহস্পতিবার (৩০মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গনেশপুর ইউনিয়নের সতীহাটে এ ঘটনা ঘটে। এতে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি সাধিক হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে সতীহাট বাজারের সাফিয়া মেশিনারীজ (ওয়েল্ডিং) এন্ড ভ্যারাইটি স্টোর নামের দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের ভয়াবহ লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে বিষয়টি মান্দা ফায়ার সার্ভিসের সাব-ষ্টেশনে জানানো হয়। ইতোমধ্যে স্থানীয়দের আধাঘন্টা ব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা সম্পূর্নরূপে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। ততক্ষণে দোকানের সম্পূর্ন মালামাল পুড়ে যায়।

গনেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে বাজার বণিক সমিতির পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে, যাতে তিনি পুষিয়ে উঠতে পারেন।

মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব- অফিসার নুরুন্নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। এতে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দোকান মালিক রেজাউল ইসলাম দাবি করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড