• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে ট্রাকের  চাপায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

৩০ মার্চ ২০২৩, ১৪:১৪
দুর্ঘটনা

গাজীপুরের শ্রীপুরে মালবাহী ট্রাকের নিচে চাপা পড়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৭টায় শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের শ্রীপুর চৌরাস্তার পশ্চিমে আনসার রোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল জলিল হোসেন (৪৫) শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের খোজেখানি গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তাজমুল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, মালবাহী ট্রাকটি (ঢাকা মেট্রো-ড ১২-২৮৩৯) শ্রীপুর প্রবেশ করছিল। এসময় মাওনাগামী মোটরসাইকেল ব্রেক ফেল করে চলন্ত ট্রাকের নিচে চলে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটসাইকেল চালক আব্দুল জলিল হোসেন নিহত হয়।

তিনি জানান, নিহতের সাথে থাকা মানি ব্যাগ থেকে পাওয়া পরিচয় পত্র দেখে নিশ্চিত হতে পেরেছি সে অবসরপ্রাপ্ত সেনা সদস্য। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। ঘাতক ট্রাক ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল পুলিশ হেফাজতে থানায় নেওয়া হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ বিনা ময়না তদন্তে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড