• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবান সীমান্ত থেকে নেপালি নাগরিক আটক

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

২৯ মার্চ ২০২৩, ১৪:০১
বান্দরবান সীমান্ত থেকে নেপালি নাগরিক আটক
সীমান্ত থেকে আটককৃত নেপালি নাগরিক অম্বর থাপা বুড়া (ছবি : অধিকার)

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে একজন সন্দেহভাজন নেপালি নাগরিককে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) বিকালে নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের চাকঢালা আমতলি মাঠ ৬নম্বর ওয়ার্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নেপালি নাগরিকের নাম অম্বর থাপা বুড়া (২৪)। সে নেপালের কর্ণালী প্রদেশের যাযার কোর্ট জেলার জ্ঞান গোগি গ্রামের বাসিন্দা দর্জিদ বুড়া থাপার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা।

পুলিশ সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি এক নম্বর সদর ইউনিয়নের চাকঢালা বিওপি ৪৪ পিলারের এক নম্বর এক এস হইতে আনুমানিক এক কিলোমিটার পশ্চিমে চাকঢালা বিওপি হইতে আনুমানিক আড়াই কিলোমিটার দক্ষিণ-পূর্ব দিকে বাংলাদেশের অভ্যন্তরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় তাকে আটক করে বিজিবি। জিজ্ঞাসাবাদে নেপালের নাগরিক পরিচয় প্রদান করায় তাকে নাইক্ষ্যংছড়ি থানায় সোর্পদ করে বিজিবি।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে বিদেশি অনুপ্রবেশ আইনে মামলা দায়ের করা হয়েছে। অন্যান্য আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড