• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘর থেকে বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার

  শাকিল মুরাদ, শেরপুর

২৯ মার্চ ২০২৩, ১১:৫২
ঘর থেকে বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার

শেরপুরে নিজ বাড়ি থেকে এক বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) সকালে সদরের বলায়েরচর ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত ওই বৃদ্ধের নাম সামসুল হক (৭৮) এবং তার স্ত্রীর নাম সায়েরা বেগম (৭৫)। তাদের ঘরে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পরিবারের ধারণা- ওই বৃদ্ধ কিছুটা মানসিকভাবে অসুস্থ ছিলেন। গেল রাতে কোনো এক সময় সামসুল হক তার স্ত্রীকে হত্যার পর নিজে বিষপানে আত্মহত্যা করেছেন।

ছেলে রফিকুল ইসলাম বলেন, আমার বাবার কিছুটা মানসিক সমস্যা ছিল। মাঝে মধ্যে তাদের পারিবারিক কলহ ছিল। বাব অসুস্থ থাকায় বাবাকে ডাক্তারের কাছে নিতে চাইলে পালিয়ে যেত। তাই ডাক্তারের কাছেও নিতে পারিনি।

তিনি আরও বলেন, গতকাল বাবা বলছিলেন- রাতে আমি চিল্লায় চলে যাব। আর আশপাশের মানুষকে বলে গেছেন, আমি মরলে আমার বাবার পাশে আমারে কবর দিবার বলিস। আমরা জানতাম না বাবা এ ধরণের কাজ করবে। সকালে আমার ছেলে প্রথম ডাকাডাকি করে দেখে দরজা বন্ধ। পেছনের দরজা দিয়ে সে ভেতরে গিয়ে দেখে তারা পড়ে আছেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক বলেন, আমরা নিহতের বাড়ি থেকে কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। পুলিশ ঘটনার তদন্তে কাজ করছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড