• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর সঙ্গে পাশবিকতা করে শ্রীঘরে ধান ব্যবসায়ী

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৮ মার্চ ২০২৩, ১৩:৪৫
গৃহবধূর সঙ্গে পাশবিকতা করে শ্রীঘরে ধান ব্যবসায়ী
ধর্ষণ ও গ্রেফতার (ছবি : প্রতীকী)

সিরাজগঞ্জের সলঙ্গায় গৃহবধূকে ধর্ষণ মামলায় আজাদ আলী (৩৫) নামে এক ধান ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি সলঙ্গা থানার অলিদহ গ্রামের মজিবর রহমানের ছেলে।

গতকাল সোমবার (২৭ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উল্লাপাড়া উপজেলার বামনগিয়ালা গ্রামের আলী হোসেনের সাথে প্রায় ২ বছর পূর্বে ওই গৃহবধূর বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের শলী বনানী বাজারে ৯ মাস ধরে নিজ নামীয় ফার্নিচারের ব্যবসা শুরু করেন ওই গৃহবধূ।

এ সুযোগে গ্রেফতারকৃত আজাদ আলী তার দোকানে আসা যাওয়ার এক পর্যায়ে প্রেমের প্রস্তাব দেয় ওই গৃহবধূকে। শনিবার রাত ৮টার দিকে গৃহবধূকে তার দোকান থেকে কৌশলে মোটরসাইকেল করে তুলে নিয়ে গ্রেফতারকৃত আজাদ আলীর বাড়িতে নিয়ে রাতে ধর্ষণ করে।

এ ব্যাপারে ওই গৃহবধূ পরের দিন রবিবার বাদী হয়ে সলঙ্গা থানায় আজাদ আলী (৩৫) ও নান্নু মিয়া (৩২) নামে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মূলত সেই মামলার প্রেক্ষিতে প্রধান আসামিকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড