• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ):

২৭ মার্চ ২০২৩, ১৫:৪৫
বিএনপি

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে মানিকগঞ্জের সিংগাইরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ইফতার মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ মার্চ) বিকেলে উপজেলার চারিগ্রাম ইউনিয়নে সিংগাইর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এ আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আলীর সভাপতিত্বে ও পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মোঃ মঈনুল ইসলাম খান শান্ত।

এসময় তিনি বলেন, আমরা কোন সভা সমাবেশ করতে না পারলেও এ সরকারের বিভিন্ন মিথ্যা মামলায় কোর্টে হাজিরা দিতে গিয়ে একত্রিত হই। সরকারের গড়বাধা নিয়মে বিএনপি আর নির্বাচনে যাবে না । জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে । আমাদের মধ্যে কিছু লোক আছে যারা দিনে বিএনপি আর রাতে সরকার দলীয় লোকজনের সাথে আঁতাত করে । এরাই দলের সবথেকে বেশি ক্ষতি করছে। আন্দোলনের মাধ্যমে অধিকার আদায়ে সকলকে একত্রিত থাকার আহ্বান করেন।

আরও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সহসভাপতি খান মোহাম্মদ হাবিবুল আলম, আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক মোঃ আমজাদ হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এডঃ তোফাজ্জল হোসেন, সদর ইউপি চেয়ারম্যান জাহিনুর রহমান সৌরভ প্রমুখ।

এছাড়াও উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় দুই সহস্রাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মোনাজাতের মধ্য দিয়ে হাজারো নেতাকর্মীরা ইফতার করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড