• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ নেতার প্রাইভেটকার চাপায় ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৬ মার্চ ২০২৩, ১৬:৪০
গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে জেলা আওয়ামী লীগ নেতার প্রাইভেটকার চাপায় ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকার যাত্রী আ. লীগ নেতা ও চালক আহত হন।

আজ রবিবার (২৬ মার্চ) ভোরে কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের ধলাদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারায়ণ সাহা (৬০) ঢাকা জেলার কেরানিগঞ্জ উপজেলার চুনকুটি এলাকার চিত্তরঞ্জন সাহার ছেলে। সে ধলাদিয়া (লালমাটিয়া) এলাকার মোক্তারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয়ভাবে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতো।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, স্থানীয়দের বরাত দিয়ে জানান, স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যোগ দিতে রাজাবাড়ী এলাকার নিজ বাড়ি থেকে প্রাইভেটকারযোগে শ্রীপুর উপজেলা সদরে আসছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আখতারুজ্জামান।এ সময় কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের ধলাদিয়া এলাকায় পৌছলে নারায়ণ সাহা দৌড়ে সড়ক পার হচ্ছিলেন। তখন দ্রুত গতির গাড়ীটি চালক হঠাৎ ব্রেক কষলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে নিচে পড়ে নারায়ণ সাহা ঘটনাস্থলেই নিহত হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় প্রাইভেটকার যাত্রী আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান এবং চালক খায়রুল ইসলাম আহত হয়। স্থানীয়রা তদেরকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে পাঠিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নারায়ণ সাহার লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা আসলে আবেদনের প্রেক্ষিতে পরবর্তী সিন্ধান্ত নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড