• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাম্পত্য কলহের জেরে শিশুকে খুনের পর মাটিচাপা

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

২৩ মার্চ ২০২৩, ১৬:৫০
দাম্পত্য কলহের জেরে শিশুকে খুনের পর মাটিচাপা
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

গাজীপুরে দাম্পত্য কলহের জেরে শিশুকে হত্যার পর মাটিচাপা দেওয়ার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান উপ কমিশনার (ডিবি এবং মিডিয়া) মোহাম্মদ ইব্রাহিম খান। গ্রেফতারকৃত তাহারুল মিয়া রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

উপ কমিশনার বলেন, গত ১৫ মার্চ বিকালে ইসলামপুর এলাকায় স্থানীয় কবির হোসেনের সদ্য মাটি ভরাট করা ফাঁকা জমিতে মাটি চাপা অবস্থায় ৬ বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে শিশুর বাবা জাফর আলী ঘটনাস্থলে গিয়ে শিশুটি তার ছেলে সাখাওয়াতের বলে শনাক্ত করেন।

এ ব্যাপারে বাসন থানায় শিশুটির বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে হত্যায় অভিযুক্ত তাহারুল মিয়াকে গ্রেফতার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি তাহারুল জানান, নিহত শিশুর জ্যাঠাতো বোন শারমিনের সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর তারা গাজীপুর মহানগরীর ১৫নং ওয়ার্ডে ভোগড়া পেয়ারা বাগান এলাকায় নিহত শাখাওয়াতের পরিবারের সঙ্গে একই বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

তিনি আরও জানান, স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ ও শাখাওয়াতের মার বকাঝকার কারণে আক্রোশে তাহারুল গত ১৩ মার্চ বিকালে শিশুটিকে অপহরণ করে ইসলামপুর এলাকায় নিয়ে যান। সেখানে রাত ৮টার দিকে শাখাওয়াতের পরনের লুঙ্গি দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর মাটি চাপা দিয়ে চলে যান। অনেক খোঁজাখুঁজির পরও স্বজনরা তাকে না পেয়ে পরদিন থানায় নিখোঁজ ডায়েরি করেন।

উল্লেখ্য, ১৫ মার্চ বাসন থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড