• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটির সড়কে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

  এম কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

২৩ মার্চ ২০২৩, ১৬:৪৫
রাঙামাটির সড়কে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

মোটরযানের উপর রাঙামাটি সড়কে বিশেষ অভিযান পরিচালনা করেছে জেলা ট্রাফিক পুলিশ। পুলিশ সুপার মীর আবু তৌহিদের দিক নির্দেশনায় ও জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ (ওসি) পারভেজসহ ট্রাফিক পুলিশ সার্জেন্ট ইব্রাহীম ও সার্জেন্ট মনিরের পরিচালনায় অভিযানটি পরিচালিত হয়।

এ সময় ট্রাফিক আইন অমান্য করায় বেশকিছু মোটরযান এবং মোটরবাইকে ডিজিটাল মেশিনের মাধ্যমে অটো মামলা দেওয়া হয়। দেখা গেছে কারও মাথায় হেলমেট নাই আবার কারও গাড়ির কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স নাই। অনেক গাড়ির রোড পারমিট ও ফিটনেস নাই। এসব বিষয়ের উপর বিশেষ অভিযান চালায় জেলা ট্রাফিক পুলিশ।

বলে রাখা ভালো- একটি পর্যটন নগরীতে ব্যাঙের ছাতার মতো ছড়িয়ে ছিটিয়ে আছে সিএনজি ও মোটরসাইকেল। যা অন্ধকার শহরে পরিণত হয়েছে রাঙামাটি। শহরের মধ্যে মানুষের চেয়ে বর্তমানে যানবাহন বেশী হয়ে গেছে। স্থানীয় প্রশাসনের অবহেলা ও সঠিক তদারকির অভাব বলে মনে করেন এলাকার সচেতন মহল।

জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ পারভেজ জানান, সম্প্রতি রাঙামাটিতে চট্টগ্রাম থেকে ডিআইজি মহোদয় রাঙামাটি এক মতবিনিময় সভায় যানবাহন সম্পর্কে নির্দেশনা দিয়ে যান তারই আলোকে পুলিশ সুপার মীর আবু তৌহিদের নির্দেশক্রমে এ যানবাহন অভিযান পরিচালনা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড