• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিতার সঙ্গে অভিমান করে ছেলের আত্মহত্যা 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৩ মার্চ ২০২৩, ১৫:৩৬
পিতার সঙ্গে অভিমান করে ছেলের আত্মহত্যা 
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাজীপুরের শ্রীপুরে বাবার কাছে মোবাইল চেয়ে তা না পেয়ে রাকিব নামে এক কিশোর অভিমানে আত্মহত্যা করেছে।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল দশটার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের মাসুমের বাড়িতে ঘটনাটি ঘটে।

নিহত কিশোর রাকিব (১৬) নেত্রকোনা জেলার বারহাট্রা উপজেলার চন্দ্রপুর গ্রামের মানু মিয়ার ছেলে। সে পরিবারের সাথে আবদার গ্রামের মাসুমের বাড়িতে ভাড়া থাকতো এবং মাসুমের দোকানে কাজ করতো।

নিহতের বাবা মালু মিয়া জানান, সপ্তাহ খানেক আগে ছেলের মোবাইল নিয়ে গ্রামের বাড়িতে যান তিনি। এরপর বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে বাড়ি থেকে আসলে রাকিব বাবার কাছে তার মোবাইল ফেরত চায়। তার বাবা জানায় তোমার মোবাইল তোমার মার কাছে দিয়েছি। অফিস থেকে আসলে তোমার মার কাছ থেকে মোবাইল নিয়ে দিব বলে বাড়ির কাছেই দোকানে চা খেতে চলে যান। বাবার এ কথায় অভিমানে রাকিব ঘরে গিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। দোকান থেকে ফিরে ঘরে গিয়ে ছেলেকে ফাঁসিতে ঝুলতে দেখেন বাবা। এরপর স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত বলে ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অঞ্জনা সাথী জানান, মৃত অবস্থায় কিশোর রাকিবকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনেরা।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াহিদুজ্জামান জানান, মরদেহের সুরতহাল করে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড