• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের সামনেই লাশ হলো ৬ বছরের ফাতেমা

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২৩ মার্চ ২০২৩, ১২:০২
মায়ের সামনেই লাশ হলো ৬ বছরের ফাতেমা
উদ্ধারকৃত শিশুর মরদেহ (ছবি : অধিকার)

নওগাঁর আত্রাইয়ে মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়ি ফেরার সময় অটোচার্জার ভ্যানের চাপায় ফাতেমা খাতুন (৬) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে।

গতকাল বুধবার (২২ মার্চ) দুপুরে উপজেলার আত্রাই-ভবানীগঞ্জ রাস্তার জাতআমরুল এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ভ্যানটি আটক করেছে। নিহত ফাতেমা খাতুন উপজেলার জাতআমরুল উত্তরপাড়া গ্রামের উজ্জ্বল হোসেনের মেয়ে এবং আহসানগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, নিহত ফাতেমা খাতুনের মায়ের কোলে এক শিশু ছিল এবং ফাতেমা তার মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়ি ফিরছিল। এ সময় আত্রাই-ভবানীগঞ্জ রাস্তার জামআমরুল সাইদের বাড়ি এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা টিন বোঝাই একটি অটোচার্জার ভ্যান তাকে চাপা দেয়।

এ সময় গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনার সময় চালক দ্রুত পালিয়ে গেলেও স্থানীয় লোকজন ভ্যান আটক করে ইউনিয়ন পরিষদে হেফাজতে দিয়েছে।

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা রোকসানা হাপি বলেন, শিশুর মাথা ও মুখমণ্ডলে কিছুটা ক্ষত হয়েছে এবং ভ্যানের চাকায় চাপা পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, শিশুর মরদেহ হাসপাতালে আছে। এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড