• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়াড়িকে আটকের পর জুয়ার আস্তানা গুড়িয়ে দিল প্রশাসন

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২২ মার্চ ২০২৩, ১৬:৩৯
জুয়াড়িকে আটকের পর জুয়ার আস্তানা গুড়িয়ে দিল প্রশাসন

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চট্টগ্রামের বাঁশখালীতে জুয়াড়ির আস্তানা গুড়িয়ে দিল উপজেলা প্রশাসন। এ সময় শামসুল আলম (৫৫) নামীয় এক জুয়াড়ি আটক করা হয়। পরবর্তীকালে আটককৃত জুয়াড়িকে পাঁচ হাজার টাকা জরিমানা পূর্বক মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

গতকাল মঙ্গলবার (২১ মার্চ) বিকালে উপজেলার সরল ইউনিয়নে ৩ নম্বর ওয়ার্ডে সরল বাজারে জলকদরখাল সংলগ্ন জুয়ার আসরে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

এ সময় তিনি বলেন, মোবাইল কোর্টের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা দৌড়ে পালায়নরত অবস্থায় শামসুল আলম (৫৫) নামীয় এক জুয়াড়ি আটক করা হয়। পরবর্তী সময়ে আটককৃত জুয়াড়িকে পাঁচ হাজার টাকা জরিমানা ও মুচলেকা নিয়ে স্থানীয় সেলিম মেম্বার ও তার পিতার জিম্মায় দেওয়া হয়। এ সময় জুয়া খেলার ছাউনিটি গুড়িয়ে দেওয়া হয়।

তিনি আরও বলেন, জুয়ার আসর চলে এমন সংবাদ জানালে আমরা ব্যবস্থা নিবো। মদ-জুয়া সমাজের রন্দ্রে রন্দ্রে ছড়িয়ে গেছে। উঠতি বয়সের ছেলে থেকে শুরু করে অনেকেই এ জুয়ায় আসক্ত। এদের রোধকল্পে জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড