• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্বৃত্তদের গুলিতে যুবকের মৃত্যুতে সড়ক অবরোধ

  আনোয়ার পারভেজ, নাটোর

২২ মার্চ ২০২৩, ১৬:৩৫
দুর্বৃত্তদের গুলিতে যুবকের মৃত্যুতে সড়ক অবরোধ

নাটোর সদর উপজেলার হয়বতপুর এলাকায় দুর্বৃত্তদের গুলিতে ফরহাদ খন্দকার নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। ফরহাদ খন্দকার একই এলাকার মসলুর উদ্দিনের ছেলে।

এ ঘটনার প্রতিবাদ ও বিচারের দাবিতে নাটোর-ঢাকা মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা গিয়ে বিচারের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ তুলে নেয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, মঙ্গলবার সকালে ফরহাদ খন্দকার কাজ করার জন্য বাড়ি থেকে বের হন। রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন এলাকায় খোঁজখবর করেন তার স্বজনরা। এক পর্যায়ে ফরহাদের স্ত্রী লুৎফুন্নাহার বাড়ির পাশের স্কুলের শহীদ মিনারের পাশে ফরহাদের মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে বুধবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কেউ যুবককে গুলি করে পালিয়ে গেছে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাজশাহী থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শনের পর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড