• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের ছাদ থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

  হামিদ রনি, নোয়াখালী

২১ মার্চ ২০২৩, ১৫:৩০
বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের ছাদ থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপ্রুসী মারমা (২১) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে আবাসিক হলের শিক্ষার্থীরা জানিয়েছেন।

গতকাল সোমবার (২০ মার্চ) রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে ১১টার দিকে মরদেহ ঝুলতে দেখে প্রশাসনকে খবর দেয় শিক্ষার্থীরা।

আপ্রুসী মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। সে পার্শ্ববর্তী ভাষা শহীদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের বাসিন্দা।

আপরশি মার্মার রুমমেট নিজাম উদ্দিন বলেন, সে মালেক উকিল হলে খাবার খেতে যায়। সেখানে তার বন্ধুবান্ধব ও বড় ভাইদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটায়। এমন ঘটনা কখন ঘটল তা আমাদের মাথায় আসছে না।

রুপস নামে এক শিক্ষার্থী বলেন, সে ১৪ আবর্তনের শিক্ষার্থী। পড়াশোনা খারাপ হওয়ায় সে ১৫তম ব্যাচে পুনঃভর্তি হয়। আজকে সারাদিন আমাদের সঙ্গে ছিল। ক্লাসও করেছে। কিন্তু দুশ্চিন্তায় ছিল বলে আমরা বুঝিনি। সে সব সময় হাসিখুশি ছিল।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। পুলিশ আসার পর মরদেহ নামিয়েছে। রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড