• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে দুর্ঘটনা এড়াতে কাদা পরিষ্কার করলেন ইউপি চেয়ারম্যান

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২১ মার্চ ২০২৩, ১৪:৩৩
মহাসড়কে দুর্ঘটনা এড়াতে কাদা পরিষ্কার করলেন ইউপি চেয়ারম্যান
মহাসড়ক থেকে কাদা পরিষ্কার করা হচ্ছে (ছবি : অধিকার)

সকাল থেকে টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে চট্টগ্রামের বাঁশখালী-আনোয়ারা-পেকুয়া আঞ্চলিক সড়কে মাটি থাকার কারণে বৃষ্টির পানিতে জলে-কাদায় মিশে সাধারণ পথচারী ও যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।

বিষয়টি দৃষ্টিগোচর হলে গতকাল সোমবার (২০ মার্চ) দুপুরে পুঁইছড়ি ইউপির চেয়ারম্যান মোহাম্মদ তারেকুর রহমান তাৎক্ষণিক পরিষদের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক টিম দিয়ে পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া বাজার ও বহদ্দারহাট রাস্তার মাথা পর্যন্ত সড়কের কাদা অপসারণ করেন।

এদিন বৃষ্টির ফলে বাঁশখালী প্রধান সড়কটি পুরাই ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। বিশেষ করে প্রধান সড়কে মাটির ট্রাক-ডাম্পারে করে মাটি নিয়ে যাওয়ার সময় কিছু মাটির টুকরো সড়কে পড়ে। যার ফলে বৃষ্টির পানিতে সড়কটি ঝুঁকিপূর্ণ হয়ে যায়।

এ দিকে পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া বাজার ও বহদ্দারহাট রাস্তার মাথায় দুর্ঘটনা এড়াতে দ্রুত স্বেচ্ছাসেবক টিম মাঠে নেমে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন চেয়ারম্যান তারেকুর রহমান।

স্থানীয় পুঁইছড়ি ইউপির চেয়ারম্যান মোহাম্মদ তারেকুর রহমান বলেন, বৃষ্টির পানিতে সড়কটি জলে-কাদায় মিশে ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। এতে নাপোড়া বাজার ও বহদ্দারহাট রাস্তার মাথা এলাকায় কয়েকটি দুর্ঘটনা সংঘটিত হয়। আমি জনগণের নিরাপত্তার স্বার্থে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ও স্থানীয় বাজার কমিটির ৮/১০ জন টিম দিয়ে কাদা সরিয়ে দেওয়ার ব্যবস্থা করি যাতে সড়ক দুর্ঘটনা এড়ানো যায়। মানবিক দায়বদ্ধতা থেকেই কাজটি করেছি।

এ সময় নাপোড়া বাজার পরিচালনা কমিটির সভাপতি জাহেদ, সাধারণ সম্পাদক জমির উদ্দিন, সহ সম্পাদক নুর মোহাম্মদ সহ স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড