• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুমায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

২০ মার্চ ২০২৩, ১৭:৩৪
রুমায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬
আহতদের উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

বান্দরবানের রুমা বগালেক সড়কে দুই ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। আজ সোমবার (২০ মার্চ) দুপুর দেড়টার দিকে রুমা বগালেক সড়কের কমলা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় নয়জন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

হতাহতদের নাম পাওয়া না গেলেও তারা রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা হলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুমা উপজেলার বগালেক সড়কে স্থানীয় নারীরা রুমা অভিমুখে ট্রাকে করে ভিজিডির চাল নিয়ে আসার সময় কমলা বাগান এলাকায় দুটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হয়। আহতদের মধ্যে দুই জনকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক দু'জনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, রুমা উপজেলার বাগানেকে ট্রাক দুর্ঘটনায় ছয় জন মারা গেছে। তিনি ঘটনাস্থলে যাচ্ছেন বলে জানান তিনি।

এ ব্যাপারে রুমা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মামুন শিবলী বলেন, বগালেকে ট্রাক দুর্ঘটনায় ছয়জন মারা গেছে। এর মধ্যে একজন পুরুষ ও পাঁচজন মহিলা রয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও আটজন। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড