• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

পুত্রের সমাবর্তন থেকে ফেরা হলো না মুক্তিযোদ্ধা বাবার

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২০ মার্চ ২০২৩, ১৬:২৭
পুত্রের সমাবর্তন থেকে ফেরা হলো না মুক্তিযোদ্ধা বাবার

সন্তানের সমাবর্তন শেষে বাড়ি ফেরার পথে পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট অবিনাশ মিত্র (৬৩) নিহত হয়েছেন। এ সময় মঠবাড়িয়ার জামাতা ওসি ফোরকান আহম্মেদসহ ২০ জন গুরুতর আহত হন।

গতকাল রবিবার (১৯ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে মঠবাড়িয়া চরখালী সড়কের খান সাহেবের বাড়ির সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত অবিনাশ মিত্রের বাড়ি উপজেলার আংগুলকাটা গ্রামে। তিনি পৌর শহরের আরামবাগ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ওই বাসে থাকা আহত ওসি ফোরকান আহম্মেদ অভিযোগ করেন, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ওই রাতে কোনো ডাক্তার পাওয়া যায়নি। শেষ রাতের দিকে আবাসিক মেডিক্যাল অফিসার ছাড়া কেউ আসেননি।

তিনি আরও জানান, বাসের চালক অসুস্থ হয়ে পিছনের সিটে শুয়ে থেকে হেলপার দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। সকল যাত্রীদের নিষেধ উপেক্ষা করে হেলপারই বাসটি চালাচ্ছিলেন।

মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বীর মুক্তিযোদ্ধা অবিনাশ তার স্ত্রী সহকারী শিক্ষিকা সাথী রায়কে নিয়ে রবিবার রাতে ইমা পরিবহন নামে একটি বাসে ঢাকা থেকে মঠবাড়িয়ায় ফিরছিলেন। মঠবাড়িয়া শহর থেকে দুই কিলোমিটার উত্তরে মিঠাখালী খান সাহেবের বাড়ির সামনের সড়কে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্র মারা যান।

তিনি আরও জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড