• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরাসরি ঢাকা-কুমিল্লা যেতে চায় মনোহরগঞ্জবাসী

  মো. হাছান, মনোহরগঞ্জ (কুমিল্লা)

২০ মার্চ ২০২৩, ১৪:০৭
সরাসরি ঢাকা-কুমিল্লা যেতে চায় মনোহরগঞ্জবাসী

স্বাধীনতা ৫০ বছরেও কুমিল্লার মনোহরগঞ্জ থেকে সরাসরি রাজধানী ঢাকা ও জেলা শহরে যাওয়ার নেই কোনো বাসের ব্যবস্থা। মনোহরগঞ্জ থেকে সিএনজি করে লাকসাম গিয়ে দাঁড়িয়ে থাকতে হয় ঘণ্টার পর ঘণ্টার বাসের আশায়।

সারা বাংলাদেশ যাতায়াত ব্যবস্থার উন্নয়ন হলেও হয়নি উন্নতি মনোহরগঞ্জবাসীর। এতে প্রতিনিয়ত দুর্ভোগে পড়তে হয় মনোহরগঞ্জ এলাকার মানুষ। মনোহরগঞ্জ ব্যবসায়ী এবং চাকুরিজীবী যারা প্রতিনিয়ত ঢাকা কুমিল্লা যাতায়াত করেন।

তারা অত্যন্ত ক্ষোভের সাথে জানান, মনোহরগঞ্জ থেকে ঢাকা, কুমিল্লা সরাসরি যেতে পারলে আমাদের সময় ও অর্থ অপচয়বোধ হতো। তারা আরও জানান, এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম (এমপি) আমাদের মনোহরগঞ্জের সন্তান, আমরা আশা করি তিনি এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নিলে মনোহরগঞ্জবাসী উপকৃত হবে।

মনোহরগঞ্জ উপজেলা সদর মনোহরগঞ্জ বাজারে সিএনজি স্ট্যান্ডে ১১টি ইউনিয়ন থেকে মানুষ এসে জড়ো হয় এবং সিএনজি করে লাকসাম যেতে হয়।

২০০৭ সালে কিছু সময় মনোহরগঞ্জ কুমিল্লা বাস সার্ভিস চালু ছিল কোনো অদৃশ্য কারণে বন্ধ হয়ে যায়, তাহা আমরা জানি না।

মনোহরগঞ্জ উপজেলা সাধারণ মানুষের পানের দাবি মনোহরগঞ্জ থেকে সরাসরি ঢাকা ও জেলা শহরে যাওয়ার জন্য বাস সার্ভিসটি যেন চালু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড