• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমিসহ ঘর পাচ্ছেন ফুলতলার ৭০ গৃহ ও ভূমিহীন পরিবার

  তাপস কুমার বিশ্বাস, ফুলতলা (খুলনা)

২০ মার্চ ২০২৩, ১৩:৫১
জমিসহ ঘর পাচ্ছেন ফুলতলার ৭০ গৃহ ও ভূমিহীন পরিবার

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৭০ পরিবারকে চতুর্থ পর্যায়ে জমিসহ ঘর পাচ্ছেন আগামীকাল (বুধবার)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদিন সকাল ১০টায় ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় এ ঘর প্রদান কর্মসূচির উদ্বোধন করবেন।

এ উপলক্ষে ফুলতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খোশনূর রুবাইয়াৎ সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে প্রেস ব্রিফিং করেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইউসুফ, উপজেলা প্রকৌশলী ইয়াছিন আরাফাত।

ইউএনও খোশনূর রুবাইয়াৎ বলেন, চূড়ান্ত পর্যায়ে ফুলতলা উপজেলায় ২৫২ জন ভূমি ও গৃহহীনদের তালিকা প্রস্তুত করা হয়। ইতোমধ্যে প্রথম পর্যায়ে ৪৪,

দ্বিতীয় পর্যায় ৬ এবং তৃতীয় পর্যায়ে ৭৭ পরিবারসহ মোট ১২৭ ভূমি ও গৃহহীনদের জমিসহ ঘর দেওয়া হয়।

তিনি আরও বলেন, আগামীকাল ফুলতলা উপজেলায় আলকা ও দামোদর মৌজায় নির্মিত চতুর্থ পর্যায়ে ৭০ পরিবারকে ঘর প্রদান করা হবে। এছাড়াও ২০টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। অবশিষ্ট ৫৫ ভূমি ও গৃহহীনদের পরবর্তী পর্যায়ে ঘর প্রদান করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড