• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিল্মী কায়দায় দিন-দুপুরে বিকাশকর্মীর ১৫ লাখ টাকা ছিনতাই

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২০ মার্চ ২০২৩, ১১:২৩
ফিল্মী কায়দায় দিন-দুপুরে বিকাশকর্মীর ১৫ লাখ টাকা ছিনতাই
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষ্মীমোড় এলাকায় দিন-দুপুরে ফিল্মী কায়দায় বিকাশকর্মীর ১৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ দুই ছিনতাইকারীসহ সাত লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করতে সমর্থ হয়।

ছিনতাইকারীরা হলেন- নাগেশ্বরীর বোয়ালের ডারা এলাকার আজিজুল হকের ছেলে খাদেমুল ইসলাম ও মন্ত্রীটারী দীঘিরপাড় এলাকার শশীমোহন বর্মণের ছেলে প্রসেনজিৎ। এ ঘটনায় সহযোগিতা করার সন্দেহে মোন্নাফ নামে আরও একজনকে আটক করা হয়েছে।

নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, রবিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১১ দিকে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ ভূরুঙ্গামারী থেকে ১৫ লাখ টাকা নিয়ে সোনাহাট স্থলবন্দরের দিকে আসার সময় লক্ষ্মীমোড় এলাকায় পিছন দিক থেকে তিন ছিনতাইকারী একটি মোটরসাইকেল যোগে বিকাশ এজেন্টের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

এ সময় তারা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ৯৯৯ নম্বরে কল পেয়ে কচাকাটা থানা পুলিশ ও ভূরুঙ্গামারী থানা পুলিশ যৌথভাবে অভিযানে নামে। এদিন বিকালে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা এলাকা থেকে দুই ছিনতাইকারী খাদেমুল ইসলাম, প্রসেনজিৎ ও তাদের সহযোগী মোন্নাফকে আটক করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড