• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৩৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২০ মার্চ ২০২৩, ১০:১৯
১৩৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

সিরাজগঞ্জর বনবাড়িয়ায় অভিযান চালিয়ে ১৩৭ কেজি গাঁজাসহ ফারুক আহমেদ (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। গতকাল রবিবার ভোরে সদর উপজেলার বনবাড়িয়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃত আসামি কুমিল্লা জেলার মুরাদনগর থানার পৈয়া পাথার এলাকার আবুল কালামের ছেলে।

এদিন দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের কাছে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে গাঁজার একটি বড় চালান কুমিল্লা থেকে সিরাজগঞ্জের দিক আসছে। পরে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ১৩৭ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও ২৪টি ড্রাম জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতার হওয়া মাদক কারবারি দীর্ঘদিন যাবত আইনপ্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড