• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরাই মোটরসাইকেলসহ চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

  এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

১৯ মার্চ ২০২৩, ১৬:৪৯
চোরাই মোটরসাইকেলসহ চক্রের পাঁচ সদস্য গ্রেফতার
চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গাজীপুরের শিল্পনগরী খ্যাত অঞ্চল টঙ্গীর পৃথক স্থান ও সময়ে অভিযান চালিয়ে চোরাইকৃত ৩টি মোটরসাইকেলসহ চোর চক্রের পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- গাজীপুর জেলার গাছা থানার কলমেশ্বর গ্রামের মো. মোনাফ মিয়ার ছেলে রাশেদুল ইসলাম রনি (২৩), পূবাইল থানার নৈবাড়ি (লিছেরটেক) গ্রামের মৃত শাহশাজাহান মিয়ার ছেলে রকিবুল ইসলাম ওরফে রকিব (২৮), শ্রীপুর থানার সোনারা (সোনাবর) গ্রামের রুহুল আমিনের ছেলে হাসিবুল ইসলাম ওরফে শামীম (২৭), কালীগঞ্জ থানার সেনপাড়া গ্রামের আলাল মিয়ার ছেলে সাকিল (২৩) ও একই এলাকার রায়েন উদ্দিনের ছেলে জুয়েল উদ্দিন (২৫)।

পুলিশ জানায়, চোরচক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে টঙ্গীসহ বিভিন্ন জায়গায় ক্রয়-বিক্রয় করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ শনিবার সন্ধ্যা থেকে রাতব্যাপী টঙ্গী স্টেশন রোড, মরকুন ও কালীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের পাঁচজন সদস্যকে গ্রেফতার করে।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে একটি এপাচি ফোর-ভি, একটি পালসার, একটি ইয়ামাহা এফজেড এস ভি-১ মোটরসাইকেল ও মোটরসাইকেল চুরি করার যন্ত্রাংশসহ উদ্ধার করা হয়।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরি সংক্রান্তে একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড