• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণপরিবহন থেকে নারীসহ তিন মাদক কারবারি গ্রেফতার

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৯ মার্চ ২০২৩, ১৫:৩৭
গণপরিবহন থেকে নারীসহ তিন মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুরে এক গণপরিবহনের বাসে তল্লাশি চালিয়ে নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার করে।

আজ রবিবার (১৯ মার্চ) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (১৮ মার্চ) বিকাল সাড়ে ৫টায় শ্রীপুর উপজেলার এমসি বাজার থেকে তাদের আটক করে। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- জিলানী মিয়া (৩০) কিশোরগঞ্জের প্রয়াত মজনু মিয়ার ছেলে, সাইফুদ্দিন (৩৫) সুনামগঞ্জের প্রয়াত আকরাম আলীর ছেলে সাইফুদ্দিন এবং সাবিনা আক্তার (২৬) ময়মনসিংহের বদরুজ্জামানের মেয়ে। রবিবার (১৯ মার্চ) দুপুরে আসামিদের আদালতে হাজির করলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমেদ জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে নেত্রকোনা হতে গণপরিবহনে গাঁজার একটি চালান গাজীপুরে আসছে। পরে র্যাব সদস্যরা গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার বাসস্ট্যান্ডে অবস্থান নেয় এবং সন্দেহজনক পরিবহনে তল্লাশি চালায়।

এ সময় ঢাকাগামী হযরত শাহ জ্বালাল (র:) এক্সপ্রেস (ঢাকা মেট্টো-ব-১৪-৫১৬৩) থেকে এক নারীসহ ৩ মাদক কারবারিকে আটক করে। তারা ব্যাগে করে কৌশলে গাঁজা বহন করে নিয়ে যাচ্ছিল।এসময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজাসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান জানান, শনিবার রাতে র‍্যাব তিন মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে শ্রীপুর থানায় সোপর্দ করে। তাদেরকে আজ রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড