• বুধবার, ২৯ মার্চ ২০২৩, ১৫ চৈত্র ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক চাপায় সড়কে ঝরল মোটরসাইকেল আরোহীর প্রাণ

  মনিরুজ্জামামন মনির, নন্দীগ্রাম (বগুড়া)

১৯ মার্চ ২০২৩, ১৩:১৬
ট্রাক চাপায় সড়কে ঝরল মোটরসাইকেল আরোহীর প্রাণ
দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল (ফাইল ছবি)

বগুড়ার নন্দীগ্রামে ট্রাক চাপায় সাব্বির হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন তার সহকর্মী আব্দুল কুদ্দুস (৩৬)।

আজ রবিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ও শাহজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা রুপিহার নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাব্বির হোসেন শাহজাহানপুর উপজেলার বারোআঞ্জুল গ্রামের তরিকুল ইসলামের ছেলে। সে নন্দীগ্রাম কোয়ালিটি ফিড নামের একটি কোম্পানির ওয়ার্কার ছিলেন।

জানা গেছে, সাব্বির হোসেন বাড়ি থেকে মোটর সাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে পিছন থেকে নাটোরগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এবং তার সহকর্মী আব্দুল কুদ্দুস গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা চালকসহ ট্রাকটি আটক করে। আহত আব্দুল কুদ্দুসকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কুন্দার হাট হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) আবুল হাসনাত জানান, লাশ থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, ট্রাকের চালক পালিয় গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড