• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবার চালানসহ দুই মাদক কারবারি আটক

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

১৯ মার্চ ২০২৩, ১২:৫৬
ইয়াবার চালানসহ দুই মাদক কারবারি আটক
আটককৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

বান্দরবানে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। গতকাল শনিবার (১৮ মার্চ) দুপুরে বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বোটঘাটা এলাকার শিক্ষক অসীম কুমার দাশের বিল্ডিং এর দ্বিতীয় তলার ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয় বলে জানায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

আটককৃতরা হলেন- কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলহাজারা এলাকার বাসিন্দা জাফর আহমেদের ছেলে জিয়াউর রহমান (২১) ও চকরিয়া উপজেলার খুঁটাখালি এলাকার বাসিন্দা সিকান্দারের ছেলে আবুল কাশেম (৩২)।

আর্মড পুলিশ সূত্র জানায়, শনিবার দুপুরে বান্দরবান আর্মড পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খানের নির্দেশনায় এসআই মো. মহিউদ্দিন আহমেদ নেতৃত্বে সঙ্গিয়ফোর্স বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বোটঘাটা এলাকার শিক্ষক অসীম কুমার দাশের বিল্ডিং এর দ্বিতীয় তলার ভাড়া বাসায় অভিযান চালায়। এ সময় বাসা থেকে ২২৫ পিস লাল-গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত দুইটি বাটন মোবাইল ফোনসহ দুজনকে গ্রেফতার করা হয়।

বিষয়টির নিশ্চিত করে বান্দরবান আর্মড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড