• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেললাইনের পাশে পড়ে ছিল দুটি অজ্ঞাত লাশ

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

১৮ মার্চ ২০২৩, ১৬:৫৭
রেললাইনের পাশে পড়ে ছিল দুটি অজ্ঞাত লাশ

নরসিংদীর পলাশ উপজেলায় পৃথক ট্রেন দুর্ঘটনায় অজ্ঞাত এক নারী (৩৯) ও এক পুরুষের (৩৫) মৃত্যু হয়েছে।

আজ শনিবার (১৮ মার্চ) উপজেলার ঘোড়াশালে ফ্ল্যাগ রেলস্টেশন ও ঘোড়াশাল রেলস্টেশনের মাঝামাঝি রেললাইনের নিচ থেকে অজ্ঞাত এক নারী এবং জিনারদীর সাতটিকা এলাকা থেকে অজ্ঞাত এক পুরুষের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ঘোড়াশাল রেলস্টেশন থেকে রেললাইনে হেঁটে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশনের দিকে যাচ্ছিলেন এক নারী। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে ওই নারী। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপর দিকে জিনারদীর সাতটিকা এলাকার রেললাইনের পাশ থেকে এক পুরুষের ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। পুলিশের ধারণা শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে আজ শনিবার বেলা সাড়ে ১১টার মধ্যে ট্রেনের কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা নারী ও পুরুষের মরদেহ পড়ে থাকার খবর রেলওয়ে পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। যদিও স্থানীয়রা এখন পর্যন্ত কেউ তাদের পরিচয় শনাক্ত করতে পারেনি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটির সুরতাল করা হয়েছে। তবে এখনো মৃতদের পরিচয় শনাক্ত করা যায়নি। পিবিআইকে জানানো হয়েছে। তারা মরদেহ দুটির পরিচয় শনাক্তে কাজ করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড