• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্য রাতে গোডাউনে আগুন লেগে মালামাল পুড়ে ছাই

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৮ মার্চ ২০২৩, ১৬:১৩
মধ্য রাতে গোডাউনে আগুন লেগে মালামাল পুড়ে ছাই

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের রেলওয়ে টিকিট কাউন্টারের পাশে মাহাবুব এন্টার প্রাইজ নামে একটি সরবরাহকারী গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আজ শনিবার (১৮ মার্চ) মধ্যরাত ১টার দিকে মাহাবুব এন্টার প্রাইজ নামে একটি সরবরাহকারী গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে। এই ঘটনায় গোডাউনে থাকা প্রায় ছয় লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত ১টার দিকে তালাবন্ধ এই গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নওগাঁ ও আদমদীঘি ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ ব্যাপারে মাহাবুব এন্টার প্রাইজের মালিক মাহাবুব আলম বলেন, আনুমানিক রাত দেড়টার সময় প্রতিবেশী এক দোকানদার আমাকে ফোন দিয়ে জানায় আমার প্রতিষ্ঠানে আগুন লেগেছে। আমার এই প্রতিষ্ঠান ফ্রেস কোম্পানি, সাদিয়া ফুড ও সুন্দরবন কনজিউমার কোম্পানির ডিলার নেওয়া ছিল। তেল, জুস, পানি, ডিরাজেন্ট পাউডার, কয়েলসহ প্রায় ছয় লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

আদমদীঘি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার রুহুল আমিন বলেন, আমার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটতে পারে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড