• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে বেধড়ক নির্যাতন

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৮ মার্চ ২০২৩, ১৫:৫২
চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে বেধড়ক নির্যাতন
শ্রীপুর থানা (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুরে চুরির অভিযোগে গাছে বেঁধে প্রকাশ্যে যুবক পেটানোর ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক খান (৫১), প্রহলাদপুর ইউনিয়ন যুবলীগের সদস্য আফসার উদ্দিন বাগমারের ছেলে কাউসার বাগমার, (৪১), বরকত খানের ছেলে জিয়াউর রহমান খান (৩৮) ও সিরাজ উদ্দিন খানের ছেলে ইজ্জত আলী খান (৩৬)।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান জানান, যুবক পেটানোর ভিডিয়োচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়। পরে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওই চারজনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাদেরকে আজ শনিবার (১৮ মার্চ) দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৬ মার্চ) ঢাকার এক ব্যক্তি তার মালিকানাধীন জমিজমা দেখার জন্য গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুরের দমদমা এলাকায় যান। সেখানে তার ব্যক্তিগত গাড়ী থেকে ৮০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ একটি ব্যাগ চুরি হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে দমদমা গ্রামের উসমান খানের ছেলে যুবক আরিফুল হককে (২৮) বাড়ি থেকে ধরে এনে স্থানীয় খান বাড়ীর সামনে নিয়ে যুবককে গাছে বেঁধে প্রকাশ্যে পেটানো হয়। পরে প্রহলাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য জাকির হোসেন শেখ যুবক আরিফুল খানকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড