• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইক্রোবাসের ধাক্কায় আহত রিকশাচালকের মৃত্যু

  এস এম শাহেদ হোসেন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

১৮ মার্চ ২০২৩, ১১:৫৭
মাইক্রোবাসের ধাক্কায় আহত রিকশাচালকের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় আহত রিকশাচালক আবু তাহের (৫৫) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গতকাল শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাত ১১টার সময় তাকে মৃত বলে ঘোষণা করেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক।

নিহত আবু তাহের বোয়ালখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডী চান্দারপাড়ার মোহাম্মদ আলীর ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বোয়ালখালী উপজেলার আরকান সড়কের আপেল আহমেদ টেক এলাকায় দ্রুত গতি একটি মাইক্রোবাস (চট্ট মেট্রো -চ ১১-৩৭৮০) ব্যাটারি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাটি দুমড়ে মুচড়ে যায়। আহত হন রিকশায় থাকা চালক আবু তাহের। তবে রিকশায় কোনো যাত্রী ছিল না।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম পাঁচলাইশ মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক লুৎফর রহমান সোহেল রানা বলেন, চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে আহত রিকশা চালক আবু তাহেরকে ভর্তি করা হয়েছিল। শুক্রবার দিবাগত রাত পৌনে ১১টার সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড