• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা মামলার আসামির তাণ্ডব

স্কুল দপ্তরীর কুকীর্তির তদন্তে বাদী ও সাক্ষীর ওপর হামলা

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৭ মার্চ ২০২৩, ১৭:১৫
স্কুল দপ্তরীর কুকীর্তির তদন্তে বাদী ও সাক্ষীর ওপর হামলা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী দুলালের নানা কুকীর্তির অভিযোগের বিষয়ে জেলা শিক্ষা অফিস থেকে তদন্তে আসলে দুলাল ও তার সহযোগীরা সাক্ষী এবং বাদীর ওপর হামলা চালায়।

এ সময় একটি মোটরসাইকেল ভাঙচুর করে এবং সাক্ষী ফিরোজকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। আহত ফিরোজ আহম্মেদ গত ৩ দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গত ১৪ মার্চ উপজেলার পূর্ব সেনের টিকিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ বিষয়ে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী শিক্ষিকা।

আজ শুক্রবার (১৭ মার্চ) মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৬৮নং পূর্ব সেনের টিকিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টা চালায় নৈশ প্রহরী দুলাল। ওই শিক্ষিকা আদালতে মামলা করলে দুলাল ১৭ দিন জেল হাজতে থাকে। মামলাটি (মামলা নং ৪৯/২০২০) পিরোজপুর জেলা নারী ও শিশু ট্রাইব্যুনালে চলমান আছে। দপ্তরীর কাম নৈশ প্রহরী নিয়োগ নীতিমালা অনুচ্ছেদ ১০ এর উপ-অনুচ্ছেদ (খ) এবং ১১ এর (খ) ও (গ) উপ-অনুচ্ছেদ এর বিধি-বিধান অনুযায়ী আউটসোর্সিং এর মাধ্যমে নিয়োগ প্রাপ্ত কর্মচারী ১৫ দিনের অধিককাল অনুপস্থিত থাকলে উক্ত ব্যক্তি কর্মের অবসান ঘটবে। কিন্তু অদৃশ্য কারণে জামিনে এসে আজও নৈশ প্রহরী দুলাল বহাল তবিয়তে বিভিন্ন কু-কর্ম চালিয়ে যাচ্ছে। অভিযুক্ত নৈশ প্রহরী দুলালের মুঠো ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পিরোজপুর জেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান ১৪ মার্চের ঘটনা নিন্দনীয় উল্লেখ করে বলেন, দুলালের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সুপারিশ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড