• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বসতঘরে আগুনে পুড়ল অর্ধ কোটি টাকার মালামাল

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

১৭ মার্চ ২০২৩, ১১:৪১
বসতঘরে আগুনে পুড়ল অর্ধ কোটি টাকার মালামাল

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার উপরের মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের পশ্চিম লাখের পাড়ের লক্ষ্মীপুর এলাকার সাত্তার মিয়া ও তার ছোট ভাই আব্দুল কুদ্দুস মিয়ার দুই বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার পশ্চিম লাখের পাড়ের লক্ষ্মীপুর এলাকার সাত্তার মিয়া ও তার ছোট ভাই আব্দুল কুদ্দুস মিয়ার দুই বসতঘরে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের লেলিহান শিখা মুহূর্তেই দ্রুত ছড়িয়ে পড়ে। এতে দু'টি বসতঘরের প্রয়োজনীয় আসবাবপত্র ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় গোয়াইনঘাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার রানা আহমেদ জানান, আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হয়েছে বলে ধারণা করা হচ্ছে এবং স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলামসহ এলাকার জন প্রতিনিধিরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড