• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রমজানের আগেই বাজার মনিটরিংয়ে নামলেন ম্যাজিস্ট্রেট 

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৭ মার্চ ২০২৩, ১১:১৬
রমজানের আগেই বাজার মনিটরিংয়ে নামলেন ম্যাজিস্ট্রেট 

আসন্ন রমজান উপলক্ষে কুড়িগ্রাম বাজার মনিটরিং টিম জেলার উলিপুর ও চিলমারী উপজেলায় অভিযান চালিয়ে ৫টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে ১৩ হাজার ৫শ’ টাকা জরিমানা করেছে।

গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে অভিযান পরিচালনাকালে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের পণ্যের মূল্য তালিকা, ক্রয়-বিক্রয় ভাউচার, মজুদ পরিস্থিতি ও বাজারে পণ্য সরবরাহ পরিস্থিতি তদারকি করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী, উলিপুর উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা, চিলমারী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়েকুল হাসান খান, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সহকারী পরিচালক মো, উজ্জ্বল মিয়া, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান, নিরাপদ খাদ্য কর্মকর্তা গৌতম কুমার, কৃষি বিপণন কর্মকর্তা শাহীন আহমেদ, উলিপুর থানার অফিসার ইনচার্জ আশরাফুজ্জামান প্রমুখ।

উলিপুর উপজেলার দুর্গাপুর বাজার, উলিপুর বাজার, চিলমারী উপজেলার থানাহাট বাজারসহ বিভিন্ন বাজারে যৌথ বাজার তদারকিতে অনিয়মের অভিযোগে ১৩ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী জানান, অসাধু ব্যবসায়ীরা যাতে কৃত্রিম সংকট তৈরি করে বাজারে অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করতে না পারে সে জন্য এ ধরণের তদারকি অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড