• শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১১ চৈত্র ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকের চালানসহ ছয় কারবারি গ্রেফতার

  হাজী এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

১৭ মার্চ ২০২৩, ১০:৪৬
মাদকের চালানসহ ছয় কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গাজীপুরের টঙ্গীর পৃথকস্থান থেকে প্রায় চার হাজার পিস ইয়াবাসহ ছয়জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর গতকাল বৃহস্পতিবার তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আল আমিন ওরফে উজ্জ্বল (৩৪), জুয়েল মিয়া (২৮), শাহিন (২৬), মনিরুল ইসলাম তুহিন (৩০), সায়মা আক্তার মীম (২০) ও মেহেদী হাসান রিয়াদ (২১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে টঙ্গীর শৈলারগাতী ও দিঘিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে আল আমিন ওরফে উজ্জ্বল, জুয়েল, শাহিন ও মনিরুল ইসলাম তুহিনকে গ্রেফতার করে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এ সময় তাদের বাসায় ও দেহ তল্লাশি চালিয়ে ১৭শ’ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা ও দুটি বিকাশ সিম উদ্ধার করা হয়।

অপর এক ঘটনায় বুধবার স্থানীয় ইজতেমা ময়দান এলাকা থেকে সায়মা আক্তার মীম ও মেহেদী হাসান রিয়াদ নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের তল্লাশি করে এক হাজার নয়শ ৩৫ পিস ইয়াবা, দুটি মোবাইল ফোন ও মাদক বিক্রির তিন হাজার তিনশ ১০ টাকা জব্দ করা হয়।

বুধবার রাতে তাদের পশ্চিম থানার পুলিশে সোপর্দ করে র্যাব। গ্রেফতারকৃত সকলের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু শেষে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (অপরাধ দক্ষিণ) মাহবুব উজ-জামান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড