• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলায় স্বামী-স্ত্রী ও তিন ছেলেসহ ছয় আসামির যাবজ্জীবন

  আল মামুন, জয়পুরহাট

১৬ মার্চ ২০২৩, ১৬:৫০
হত্যা মামলায় স্বামী-স্ত্রী ও তিন ছেলেসহ ছয় আসামির যাবজ্জীবন
যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা (ছবি : অধিকার)

জয়পুরহাটে হত্যা মামলায় স্বামী-স্ত্রী ও তিন ছেলেসহ ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়। আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ নুরুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার দেবরাইল এলাকার আহাম্মদ আলী, তার স্ত্রী মিনা বেগম, তাদের তিন ছেলে আলতাব হোসেন, মোন্তাজ আলী, এন্তাজ আলী ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে আনোয়ার হোসেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০০৭ সালের ১১ এপ্রিল সদর উপজেলার দেবরাইল গ্রামের রশিদ পরিবারের লোকজন নিয়ে তাদের সাংসারিক বিষয়ে আলাপ আলোচনা করছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জেরে আসামিরা একজোট হয়ে বাদীর পরিবারকে কোদাল, লোহার রড, শাবল লাঠি দিয়ে মারপিট করে।

এ সময় রশিদের অবস্থা গুরুতর হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনায় ১৭ এপ্রিল নিহতের ছেলে মিজানুর রহমান সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

জয়পুরহাট আদালতের সরকারি কৌঁসুলি পিপি এডভোকেট নৃপেন্দ্র নাথ মণ্ডল দৈনিক অধিকারের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড