• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক গ্রেফতার

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

১৬ মার্চ ২০২৩, ১৫:৪২
ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক গ্রেফতার

কুষ্টিয়ার দৌলতপুরে কাজল হোসেনকে (৪২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সে একই ইউনিয়নের দৌলতখালী গ্রামের মৃত সুন্নত আলীর ছেলে এবং সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জেরে গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির পার্শ্ববর্তী সর্দারপাড়া মোড়ে তাকে ধারালো হাসুয়া দিয়ে পিঠে ও ঘাড়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ মাবুদ আলী ও তার লোকজন।

গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাশেদা (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসপাতালে কান্নারত নিহত কাজলের ছোট ভাইয়ের স্ত্রী আরিফা খাতুন বলেন, পূর্ব বিরোধের জের ধরে মাবুদ ও তার লোকজন ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় কাজল মেম্বরকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর থেকেই স্যালাইন চলছিল। ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

দৌলতপুরে থানার ওসি মজিবুর রহমান জানান, হত্যার ঘটনায় মাবুদের স্ত্রী রাশেদাকে গ্রেফতার করা হয়েছে। নিহত কাজল মেম্বরের মরদেহ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে। ঘটনার সাথে জড়িত মাবুদকে গ্রেফতারে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড