• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ল আ. লীগ অফিস

  মো. মনিরুজ্জামান, নরসিংদী

১৬ মার্চ ২০২৩, ১২:০৭
দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ল আ. লীগ অফিস
আগুনে পুড়ছে আ. লীগ অফিস (ছবি : অধিকার)

নরসিংদীর শিবপুরে স্থানীয় সাংসদ জহিরুল হক ভুঁইয়া মোহনের ব্যক্তিগত কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

গত মঙ্গলবার (১৪ মার্চ) দিবাগত গভীর রাতে শিবপুর উপজেলা সদর রোডস্থ আওয়ামী লীগের অস্থায়ী টিনসেট কার্যালয়টি পুড়িয়ে পুরোপুরি ভস্মীভূত করে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় কার্যালয়ের ভেতরে থাকা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বরেণ্য রাজনৈতিক ব্যক্তি বর্গের ছবিসহ পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়রা জানান, রাত প্রায় ১টার দিকে কে বা কারা স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন এমপির দলীয় কার্যালয়টিতে অগ্নি সংযোগ করে। ফলে ভিতরে থাকা চেয়ার-টেবিল ও দলীয় নেতৃবৃন্দের ছবিসহ পুরো ঘরটি পুড়ে যায়।

শিবপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ হেলাল উদ্দিন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা যায়নি।

স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভুঁইয়া মোহন বলেন, দীর্ঘদিন ধরেই কার্যালয়টি উপজেলা আওয়ামী লীগ, সহযোগী অঙ্গ-সংগঠন ছাড়াও আমার ব্যক্তিগত অফিস হিসেবে ব্যবহার করে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছি। একটি পক্ষ দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতেই কার্যালয়টিতে অগ্নি সংযোগ করেছে বলে ধারণা করছেন তিনি।

জাতির পিতাসহ জননেত্রী শেখ হাসিনার ছবি যারা পুড়িয়ে ভস্মীভূত করে দিয়েছে তাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানান তিনি।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুঁইয়া রাখিল বলেন, ঠিক কী কারণে কে বা কারা এ আগুনের ঘটনা ঘটিয়েছে এই মুহূর্তে নিশ্চিত করে বলা যাচ্ছে না। নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনা খতিয়ে দেখছেন। তদন্তের পর বলা যাবে এটি অগ্নিকাণ্ড- না নাশকতা।

সহকারী পুলিশ সুপার শিবপুর সার্কেল মো. মেসবাহউদ্দিন বলেন, আগুন লাগার ব্যাপারে তদন্ত করা হচ্ছে, দ্রুত প্রকৃত কারণ উদঘাটন করে জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড