• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটি জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

১৬ মার্চ ২০২৩, ১০:১৬
রাঙামাটি জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

রাঙামাটি জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১১টায় রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা জাতীয় পার্টির সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় নেতারা।

এতে উদ্বোধক ছিলেন পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি। পরে ইনস্টিটিউটের মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সভাপতি হারুন রশীদ মাতব্বরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি মো. সোলেমান আলম শেঠ, পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মনির, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শফিকুল ইসলাম ও খাগড়াছড়ি জেলার সভাপতি মনিন্দ্র লাল ত্রিপুরা প্রমুখ।

এদিন স্বাগত বক্তব্যসহ অনুষ্ঠান পরিচালনা করেছেন- জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা। এ সময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য দেন- পার্টির জেলা, অঙ্গ-সহযোগী, উপজেলা ও পৌর কমিটির নেতারা। বিকাল ৪টায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, জাতীয় পার্টি আগামী নির্বাচনে কোনো দলের সঙ্গে জোট করবে না। পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে ৩০০ আসনে শক্তিশালী প্রার্থী দিয়ে এককভাবে নির্বাচনে অংশ নিয়ে আগামী সরকারও গঠন করবে জাতীয় পার্টি।

এ লক্ষ্যে দলীয় নেতাকর্মী সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান তিনি। বুধবার অনুষ্ঠিত রাঙামাটি জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন পার্টির কেন্দ্রীয় মহাসচিব মুজিবুল হক চুন্নু।

তিনি বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি দুটি দলই মহাচোর, লুটেরা, দুর্নীতিবাজ ও স্বৈরাচারী। এ দুই দলের কোনোটাই ভালো নয়। দুই দলই বেঈমান। তাই দুটি দলকে নিয়ে দেশের মানুষ এখন ভীত-সন্ত্রস্ত। জাতীয় পার্টির সমর্থন না পেলে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারত না। কিন্তু আওয়ামী লীগ প্রতিবারই আমাদের সঙ্গে বেঈমানি করে চলেছে। বর্তমান সরকারের মন্ত্রীরা গাধার মতো একেক সময় একেক ধরনের নানা অসংলগ্ন কথাবার্তা বলে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বর্তমানে সামনের নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি মারমুখী অবস্থান নিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চলেছে। তাদের দুঃশাসন থেকে মুক্তি পেতে চায় দেশের মানুষ। জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চায়। তাই আগামী নির্বাচনে জয়লাভ করে জাতীয় পার্টিকে সরকার গঠন করতে হবে।

পার্টির কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি বলেন, আমাদের দলে কোনো বিরোধ বা বিভেদ নেই। যারা বিভেদ তৈরি করতে চান, তাতে কোনো লাভ হবে না। ডানপন্থি, বামপন্থি, চরমপন্থি, নরমপন্থি সব নৌকায়। ফলে নৌকার অবস্থা এখন ডুবু ডুবু। তাই আগামীতে জিএম কাদেরের নেতৃত্বে এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড