• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে ডাবল ডেকার বাস কেড়ে নিল দুই বাইক আরোহীর প্রাণ

  মো. নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার)

১৫ মার্চ ২০২৩, ১৬:৫৪
মহাসড়কে ডাবল ডেকার বাস কেড়ে নিল দুই বাইক আরোহীর প্রাণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার মহাসড়কে একটি দ্রুতগামী যাত্রীবাহী গ্রীনলাইন পরিবহনের বাসের (ডাবল ডেকার) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল (বাইক) আরোহী দুই ব্যক্তি।

এ সময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং সড়ক থেকে ছিটকে পড়ে। মর্মান্তিক এই দুর্ঘটনার সময় দেহ থেকে একজনের মাথাও বিচ্ছিন্ন হয়ে পড়ে। আজ বুধবার (১৫ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনের অদূরে আমতলী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন- বানিয়ারছড়া স্টেশন লাগোয়া আমতলী এলাকার মো. বশিরুল আলমের ছেলে মোহাম্মদ আরমান শাকিল (২৫) ও বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের খরপাইন ঝিরি গ্রামের আবু মুছার ছেলে হাফেজ মো. ইসমাইল সিদ্দিকী (৩৮)।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) খোকন রুদ্র জানান, দুর্ঘটনার পরপরই গুরুতর আহত মোটরসাইকেল আরোহী দুইজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী বলেন, দুর্ঘটনার কারণে মহাসড়কের উভয় পাশে দীর্ঘক্ষণ যানবাহন আটকা পড়ে। পরে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়ার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। আইনগত প্রক্রিয়া শেষে দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে জড়িত গ্রীনলাইন পরিবহন বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে। তাই তাদেরকে আটক করা যায়নি। তবে বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড