• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগ্নেয়াস্ত্র-গোলাবারুদসহ ডাকাত সানোয়ারকে আটক করল র‍্যাব

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

১৪ মার্চ ২০২৩, ১৭:১৬
আগ্নেয়াস্ত্র-গোলাবারুদসহ ডাকাত সানোয়ারকে আটক করল র‍্যাব
আটককৃত ডাকাত সানোয়ার (ছবি : অধিকার)

নওগাঁর ধামইরহাটে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ শীর্ষ ডাকাত সানোয়ার হোসেনকে আটক করা হয়েছে। ১৪ মার্চ গভীর রাতে উপজেলার আলমপুর ইউনিয়ন এলাকা হতে ডাকাত সানোয়ারকে আটক করে র‍্যাব একটি চৌকশ টিম।

র‍্যাব-৫ সিপিসি-৩, জয়পুরহাট র্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামানের নেতৃতে একটি বিশেষ অপারেশন দল ১৪ মার্চ রাত ৩টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ধামইরহাট উপজেলার দিলালপুর এলাকায় অভিযান পরিচালনা করে ওয়ান শুটারগান ৩টি ও দুই রাউন্ড গুলিসহ দিলালপুর গ্রামের ওছমান আলীর ছেলে মো. সানোয়ার হোসেন (৫২) হাতেনাতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গ্রেফতারকৃত শীর্ষ ডাকাত মো. সানোয়ার হোসেন এলাকায় একজন শীর্ষ ডাকাত হিসেবে পরিচিত এবং সংঘটিত একটি ডাকাত দলের অন্যতম সদস্য। এছাড়াও ধামইরহাটে সে নুসু ডাকাত নামেও ব্যাপক পরিচিত।

তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি, মাদকসহ বিভিন্ন ধরনের একাধিক মামলা রয়েছে। এ সময় ডাকাত সানোয়ারের সহযোগী মো. ফরিদ উদ্দিন ঘটনরাস্থল থেকে চম্পট দেয়।

কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান আরও জানান, অভিযান চলাকালে মো. সানোয়ার হোসেনের দেখানো স্থান হতে ৩টি দেশীয় আগ্নেয়াস্ত্র গোলাবারুদসহ উদ্ধার করা হয়।

মো. সানোয়ার হোসেনের ভাষ্য মতে, তার নামে ৫টি ডাকাতি মামলাসহ মোট ১১টি মামলা থাকলেও সিডিএমএস পর্যালোচনা করে তার নামে বিভিন্ন থানায় ৭টি মামলার তথ্য পাওয়া যায়। গ্রেফতারকৃত ডাকাত সানোয়ার হোসেনকে ১৮৭৮ সালের অস্ত্র আইনের মামলায় ধামইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড