• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাথলেটিকসে দ্বিতীয় দেশসেরা হাতীবান্ধার ঐশী

  সুমন খান (লালমনিরহাট)

১৪ মার্চ ২০২৩, ১৬:২৩
অ্যাথলেটিকসে দ্বিতীয় দেশসেরা হাতীবান্ধার ঐশী

শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় দ্বিতীয় দেশসেরা হয়েছে লালমনিরহাটের কিশোরী তাসমিন আক্তার ঐশী।

গতকাল সোমবার (১৩ মার্চ) ঢাকা আর্মি স্টেডিয়ামে আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় এই কিশোরী দ্বিতীয় স্থান অর্জন করে।

তাসমিন আক্তার ঐশী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ইসাহাক আলী ও আন্জুয়ারা দম্পতির মেয়ে। সে হাতীবান্ধা এসএস মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম ও সদ্য ভর্তিকৃত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

জানা গেছে, শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলা এবং জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করে তাসমিন আক্তার ঐশী। এরপর বিভাগীয় পর্যায়ে সেরা হয়ে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় একশত মিটার দৌড়ে অংশগ্রহণ করে ঐশী দ্বিতীয় স্থান অধিকার করে। ঢাকা আর্মি স্টেডিয়ামে এ প্রতিযোগিতা দ্বিতীয় হয়ে রৌপ্য পদক অর্জন করে।

প্রতিযোগিতা শেষে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমানের হাত থেকে রৌপ্য পদক গ্রহণ করে তাসমিন আক্তার ঐশী।

ঐশী'র ভাই শাহিনুর রহমান প্রান্ত বলেন, ঐশী'র এ অর্জন গোটা লালমনিরহাট জেলার মুখ উজ্জ্বল করেছে। তিনি বোনের সাফল্যে সকলের কাছে দোয়া চেয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড