• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পিডবোট-টলারের সংঘর্ষে ঝরল নারীর প্রাণ 

  মো. গোরামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১৪ মার্চ ২০২৩, ১৬:১৮
স্পিডবোট-টলারের সংঘর্ষে ঝরল নারীর প্রাণ 

রাঙ্গামাটির লংগদুতে স্পিডবোট দুর্ঘটনায় মমতা বেগম (৩৫) নামে একজন নিহত হয়েছে। তার বাড়ি উপজেলার সোনাই ৫নং এলাকায়। এ সময় গুরুতর আহত অবস্থায় আরও দুজনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

স্পিডটি মঙ্গলবার সকাল ১১টার দিকে দুইজন শিশু ও চালকসহ মোট ১৩ জন যাত্রী নিয়ে উপজেলার মাইনী ঘাট থেকে রাঙ্গামাটির উদ্দেশ্য রওনা করে, লংগদু উপজেলার মধুয়াছড়া এলাকায় আসলে ঘাটে ভেড়ানো একটি টলারের সাথে সজোরে ধাক্কা দিয়ে ঘটনা স্থলে বোটটি দুমড়ে-মুচড়ে ডুবে যায়। মমতা বেগম সাথে সাথে পানিতে ডুবে যায় এবং গুরুতর আহত হয় ৮ বছরের এক শিশু সালমান ও ৬০ বছরের বৃদ্ধা কবির হোসেন।

শিশুটির বাড়ি উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়ন এবং বৃদ্ধার বাড়ি গুলশাখালী ইউনিয়নে। বোটে থাকা আরও সাতজন যাত্রী স্বাভাবিক রয়েছে।

ঘটনার সাথে সাথে নদীতে জাল ফেলে মমতা বেগমকে উদ্ধার করে লংগদু সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত বলে ঘোষণা করে।

এ সময় লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা আঁকিব ওসমান, লংগদু থানা পুলিশ এবং স্থানীয়রা লাশ উদ্ধারের কাজে অংশ নেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড