• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে খুনের মামলায় স্বামীর মা-বাবাসহ ভাই গ্রেফতার

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৪ মার্চ ২০২৩, ১৫:৫৬
স্ত্রীকে খুনের মামলায় স্বামীর মা-বাবাসহ ভাই গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিংগাইরে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী মুক্তা আক্তার (২২) খুনের ঘটনায় ঘাতক রাজু মণ্ডলের মা-বাবা ও ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ঘাতক রাজু মণ্ডল (২৭) বর্তমানে পলাতক রয়েছে।

গতকাল সোমবার (১৩ মার্চ) নিহত মুক্তা আক্তারের মা রৌশনারা (৪৫) বাদী হয়ে প্রধান আসামি রাজু মণ্ডলসহ পাঁচজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করলে সিংগাইর থানা পুলিশ অভিযান চালিয়ে ঘাতকের মা আকলিমা খাতুন, বাবা মো. পলাশ মণ্ডল, ভাই মো. বাদল মণ্ডলকে গ্রেফতার করে।

এজাহার সূত্রে জানা যায়, দাবিকৃত যৌতুক না পেয়ে অন্যান্য আসামিদের কুপরামর্শে প্রধান আসামি রাজু মণ্ডল বাদীর বাড়িতে গিয়ে তার মেয়ে মুক্তা আক্তারকে শ্বাসরোধ ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, গত রবিবার (১২ মার্চ) দুপুরে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম গ্রামর মৃত সুরুজ পাট্টাদারের মেয়ে মুক্তা আক্তারকে তার স্বামী রাজু মণ্ডল শ্বাসরোধ ও ছুরিকাঘাত করে হত্যা করে। ৭ বছর আগে উপজেলার ধল্লা গ্রাম ইউনিয়নের চর উলাইল গ্রামের পলাশ মণ্ডলের ছেলে রাজু মণ্ডলের সাথে মুক্তা আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে।

সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ঘাতক স্বামীসহ বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড